র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

গিয়াস উদ্দিন ভুলু,কক্সবাজার জার্নাল ◑

টেকনাফ উপজেলায় দুটি এলাকায় র‌্যাব-১৫ সদস্যরা পৃথক ২টি অভিযান পরিচালনা করে ইয়াবাসহ মাদক পাচারে জড়িত দুই অপরাধীকে আটক করেছে।

২০জুলাই (সোমবার) বিকাল সাড়ে তিনটার দিকে মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে টেকনাফ হোয়াইক্যং বাজার সংলগ্ন প্রধান সড়কে তল্লাশী অভিযান পরিচালনা করার সময় মাদক পাচারে জড়িত কয়েকজন অপরাধী কৌশলে পালিয়ে যাওয়ার সময় র‍্যাব সদস্যরা ধাওয়া করে কক্সবাজার আলির জাহাল এসএম পাড়া এলাকার মোঃ আমির হোসেনের পুত্র নুরুল আলম (৩৬)কে আটক করতে সক্ষম হয়। এসময় তার কাছ থেকে ৫,৭৫০পিস ইয়াবাও উদ্ধার করা হয়।

অপরদিকে একই দিন বিকাল সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের মাধ্যমে টেকনাফ হ্নীলা রঙ্গিখালী এলাকা সংলগ্ন প্রধান সড়কে র‍্যাব সদস্যরা আরো একটি অভিযান পরিচালনা করে উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে বসবাসরত মৃত শামশু আলমের পুত্র দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত মোঃ জামাল হোসেন নামে এক ইয়াবা কারবারী আটক করতে সক্ষম হয় র‍্যাব।

এসময় তার দেহ তল্লাশী করে ১০হাজার ইয়াবা উদ্ধার করে র‍্যাব।

এই অভিযান গুলোর সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, আটক দুই মাদক পাচারকারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে পরবর্তী প্রক্রিয়া শেষ করার জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।